ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বজ্রঝড়, টর্নেডোর সতর্কতা

যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বজ্রঝড়, টর্নেডোর সতর্কতা

গ্রামপোস্ট ডেস্ক,
যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বজ্রঝড় বয়ে গেছে। মঙ্গলবার (২৯ নভেম্বর/২২) দেশটির জাতীয় আবহাওয়া সার্ভিস এ কথা জানিয়েছে। একইসঙ্গে সংস্থাটি ভয়ংকর টনের্ডাের বিষয়ে সতর্ক করেছে।

আবহওয়া সার্ভিসের এক বিবৃতিতে বলা হয়েছে, নিম্ন থেকে মধ্য মিসিসিপি উপত্যকা, মধ্য-দক্ষিণ ও দক্ষিণ-পূর্বের কিছু অংশে ভয়াবহ বজ্রঝড় শক্তিশালী টনের্ডো এবং বড়ো বড়ো শিলাবৃষ্টি ও তীব্র ঝড়ো বাতাস আনছে।

এতে আরো বলা হয়, টর্নেডো সতকর্তা বজায় রয়েছে। বিশেষ করে মধ্য মিসিসিপি, উত্তরপূর্ব লুজিয়ানা ও দক্ষিণ-পশ্চিম আরকানসাসে শক্তিশালী টনের্ডো বয়ে যেতে পারে।

এদিকে মার্কিন সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, পূর্ব টেক্স্রাস ও টেনেসিতেও ভয়াবহ বজ্রঝড় বয়ে গেছে।

……..ওয়াশিংটন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST